১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ঘুমন্ত অবস্থায় চলন্ত ট্রাকের পিছনে ধাক্কা: প্রাণ গেল পিকাপ সহকারির

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বালু বোঝাই ট্রাকের পিছন থেকে পিকাপের ধাক্কায় মনিরুল ইসলাম(৪০) নামে পিকাপের সহকারি নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ৭টার দিকে আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত মনিরুল ইসলামের বাড়ি মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামে। তিনি একই গ্রামের কপিচ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে কুলপালা গ্রামের বাজারে মেহেরপুরগামী একটি বালু বোঝাই ট্রাকের পিছন থেকে একটি পিকাপ (ঢাকা মেট্রো ন ১৫-৬৫০৪) ধাক্কা দেয়। এতে পিকাপের সহকারি মনিরুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। এসময় পিকাপে চালক পালিয়ে যায়। বালু বোঝাই ট্রাকটিও মেহেরপুরের দিকে চলে যায়। ঘটনার সময় পিকাপের চালক ঘুমাচ্ছিল। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।

নিহত মনিরুল ইসলামের বাবা কপিচ উদ্দিন জানান, আমার ছেলে পিকাপের সহকারি হিসেবে কাজ করতো। গতকাল কলা নিয়ে গোপালগঞ্জে ভাড়ায় গিয়েছিল। আজ সকালে তার মৃত্যুর খবর পাই। এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর জানান, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram