২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় গাঁজা ও চোলাই মদসহ ৫ জন আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৩, ২০২৩
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা ও ঘোলদাড়ি ক্যাম্প পুলিশ পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে গাঁজা ও চোলাই মদসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ১১ মে বৃহস্পতিবার রাতে হারদী মীর শামসুদ্দিন আহাম্মদ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে দুই জনকে গাঁজাসহ ও ঘোলদাড়ি মধুপুর গ্রাম থেকে তিন জনকে চোলাই মদসহ আটক করা হয়।


জানাগেছে, উপজেলার ওসমানপুর গ্রামের মৃত অমূল্য মোল্লার ছেলে আজিজুল হক ঝন্টু মোল্লা(৫০) ও পাঁচকমলাপুর গ্রামের মৃত কুরবান আলীর ছেলে বশির উদ্দিন(৪৭) এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

তারা বিভিন্ন এলাকা থেকে মাদক নিয়ে এসে এলাকায় বিক্রয় করে। ১১ মে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই সঞ্জিত সাহা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। এসময় পুলিশের গাড়ি থেকে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদেরকে আটক করে। আটকের পর তাদের নিকট থেকে ৫শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।


অপর দিকে একই রাতে ঘোলদাড়ি ক্যাম্পের ইনচার্জ এসআই তারিফুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে মধুপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাক চৌধুরীর পুকুর পাড়ে অভিযান চালায়। এসময় দেশী তৈরী ১৫ লিটার চোলাই মদসহ ৩ জনকে আটক করে। এলাকাবাসি জানায় আটককৃত মধুপুর গ্রামের মৃত লোকসার মন্ডলের ছেলে লাল্টু(৪১), একই গ্রামের সানোয়ার হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক(৪৫) ও ডাউকি গ্রামের মৃত আফসার মন্ডলের ছেলে ইখলাস মন্ডল(৫০) চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram