২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় একাধিক মাদক মামলার আসামী মাদক ব্যবসায়ী সাইফুল ২শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৭, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা আসমানখালী ক্যাম্প পুলিশ অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামী ভোগাইলবগাদী গ্রামের মাদক ব্যবসায়ী সাইফুলকে ২শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে। ৬ আগস্ট বৃহস্পতিবার রাতে সাইফুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।


জানাগেছে, সারাদেশের ন্যায় আলমডাঙ্গা থানা এলাকায় প্রতিদিনই চলছে মাদক বিরোধী অভিযান। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, পুলিশ পরিদর্শক তদন্ত মাসুদুর রহমান ও পুলিশ পরিদর্শক অপারেশ স্বপন কুমার দাস নিয়মিন মাদক বিরোধী অভিযা পরিচালনা করেন চলেছেন।

সেই আলোকে আসমানখালী ক্যাম্প পুলিশ মাদক বিবোধী অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামী ভোগাইলবগাদী গ্রামের শাহাদৎ আলীর ছেলে মাদক ব্যবসায়ী সাইফুলকে আটক করেছে। আটকের পর তার নিকট থেকে ২শ গ্রাম গাঁজা উদ্ধার করেছে।

সাইফুল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। গাড়ি চালানোর আড়ালে সাইফুল মাদক ব্যবসা করে আসছিল। ৬ আগস্ট রাতে আসমানখালী ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই আব্দুর রহিম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সাইফুলকে গাঁজাসহ আটক করে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানায় সাইফুলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram