১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় উপনির্বাচনে দিনব্যাপী অফিসারদের নির্বাচনী ট্রেনিং অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৫, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায়  উপনির্বাচনে দিনব্যাপী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের নির্বাচনী ট্রেনিং অনুষ্ঠিত হয়েছে। ১৫ অক্টোবর সকাল সাড়ে ১০ টায় আলমডাঙ্গা পাইলট বালিকা বিদ্যালয়ের হল রুমে ট্রেনিং অনুষ্ঠিত হয়। আগামী ২০ অক্টোবর ডাউকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ও খাদিমপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডে সাধারন সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের নির্বাচনী ট্রেনিংয়ের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী, জেলা নির্বাচন অফিসার তারেক আহমেদ, আলমডাঙ্গা উপনির্বাচনের রিটার্রিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার এমএজি মোস্তাফা ফেরদৌস, চুয়াডাঙ্গা সদর নির্বাচন অফিসার  কামরুল হাসান, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, নির্বাচন অফিসের রুহুল আমীন, ইদ্রিস আলী। উপনির্বাচনী ট্রেনিংয়ে  ১০টি কেন্দ্রে ১০টি প্রিজাইডিং অফিসার, ৫২ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ১০৬জন পোলিং অফিসার ট্রেনিং গ্রহন করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী বলেন, নির্বাচন সফল ও নিরপেক্ষ করা সাংবিধানিক দায়িত্ব। এ দায়িত্ব পালনের ক্ষেত্রে গাফিলতির কোন সুযোগ নেই। আগামি ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য  ডাউকী ও খাদিমপুর ইউনিয়নের উপনির্বাচনে কঠোর অবস্থানে থাকবে প্রশাসন। কোন রকম অনিয়ম ও পক্ষপাতিত্বের অবকাশ থাকবে না। এ নির্বাচন হবে একটা ভালো ও সুষ্ঠু নির্বাচনের দৃষ্টান্ত।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর বলেন, ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য উপনির্বাচনে নিরোপেক্ষ অবস্থানে থেকে অর্পিত দায়িত্ব পালন করা হবে। দায়িত্ব পালনের ক্ষেত্রে শৈথিল্য প্রদর্শনের সুযোগ নেই। নির্বাচন হবে সম্পুর্ন নিরপেক্ষ ও সুষ্ঠু।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram