২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ইয়াবা ও ফে‌ন্সি‌ডিলসহ যাদবপু‌রের রাজু আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২, ২০২৩
47
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে যাদবপুর গ্রামের চিহ্নিত মাদকব্যবসায়ী রাজু মোল্লাকে আটক করেছে। তার বাড়ি থেকে পুলিশ ১শ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। ১ জুন বৃহস্পতিবার বেলা ১২টার দিকে যাদবপুর গাংপাড়া তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে ।


জানাগেছে, উপজেলার যাদবপুর গাংপাড়ার তৈয়ব আলী মোল্লার ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী রাজু মোল্লা(৪২)। দীর্ঘদিন ধরে সে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। ইতোপূর্বে সে কয়েকবার মাদকসহ পুলিশের হাতে আটকও হয়েছে। তার নামে রয়েছে মাদক মামলা।

১ জুন দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ওসমানপুর ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কাসেম ও আলমডাঙ্গা থানার এসআই মারজান আল মোনায়েম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে। আটকের পর তার বাড়ি ১শ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এবিষয়ে রাজু মোল্লার বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram