১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক স্থাপনা নির্মাণের চেষ্টা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৪, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। শরিকী সম্পত্তি ভাগ বন্টন না হওয়ার পরও ঘর নির্মাণের চেষ্টা করলে গত ডিসেম্বর মাসে ওই সম্পত্তির উপর আদালত থেকে ১৪৫ জারি করা হয়।


জানা গেছে,আলমডাঙ্গার কলেজপাড়ায় মরহুম ডাক্তার আব্দুল হান্নান গোবিন্দপুর মৌজায় ৬০০ খতিয়ন ও ৮৩৪৩ নং দাগে ১১শতক জমি রেখে যান। ওই জমির মোট ৭ জন শরিক রয়েছেন। জমি ভাগ বন্টন না হওয়ার পরও মরহুমের ছোট কন্যা হাসিনা দিলরুবা ও তার স্বামী নজরুল ইসলাম খোকা জোর পূর্বক স্থাপনা নির্মাণ করার চেষ্টা করে।

অন্য শরিককে তোয়াক্কা না করে জমি জবর দখলের চেষ্টা করায় মরহুমের বড় ছেলে আবুল হাসনাত ০৮/১২/২০২০ তারিখে আদালতে ১৪৫ ধারার আবেদন করেন। আদালত ওই সম্পত্তিতে ১৪৫ ধারা জারি করে। বর্তমানে আদালতে ১৪৫ ধারা বহাল রয়েছে। আগামী ২৮ মার্চ আদালতে সুনানির দিন ধার্য্য রয়েছে। অভিযোগ উঠেছে আদালতের আদেশ উপেক্ষা করে ২৪ মার্চ বুধবার নজরুল ইসলাম জোর পূর্বক ওই জমিতে ঘর নির্মাণের চেষ্টা করে।

পরে পুলিশ হস্তক্ষেপে আপাতত কাজ বন্ধ থাকলেও বাদীকে নানা ভাবে হুমকি দিচ্ছেন বলে ভুক্তভোগী আবুল হাসনাত অভিযোগ করেছেন । তিনি বিষয়টি প্রশাসনের আশু দৃস্টি কামনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram