২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় আঞ্চলিক মটরমালিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১, ২০২০
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা আঞ্চলিক মটর মালিক সমিতির সাথে বণিক সমিতির আওতাধীন সকল মালিক সমিতির মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ অক্টোবর  পৌর বাসটার্মিনালে আঞ্চলিক মটর মালিক সমিতির অফিসে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতিবিনিময় সভায় আঞ্চলিক মটর মালিক সমিতির সভাপতি সাাবেক মেয়র আলহাজ্ব মীর মহিউদ্দিনের সভাপতিত্বে সাধারন সম্পাদক সেকেন্দার আলীর উপস্থাপনায় বক্তব্য রাখেন বণিক সমিতির সভাপতি আলহাজ্ব  মকবুল হোসেন, হার্ডওয়ার মালিক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ঠ শিক্ষানুরাগী আলহাজ্ব  লিয়াকত আলী লিপু মোল্লা, উপজেলার সার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী রফিকুল ইসলাম, মুদি দোকান মালিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, বণিক সমিতির সাধারন সম্পাদক হাজী মীর শফিকুল ইসলাম, মুদি দোকান মালিক সমিতির সাধারন সম্পাদক আলা উদ্দিন, গার্মেন্টস মালিক সমিতির সাধারন সম্পাদক খন্দকার আব্দুল্লাহ আল মামুন,  মটর মালিক সমিতির সহসভাপতি হাজী হামিদুর রহমান মল্লিক, শ্রমিক ইউনিয়নের সভাপতি রিয়াজ উদ্দিন।

এছাড়ার উপস্থিত ছিলেন মটর মালিক সমিতির সহসভাপতি মহিনুল ইসলাম, ক্যাসিয়ার রোকনুজ্জামান, শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আলাউদ্দিন, ক্যাসিয়ার শাহাবুল ইসলাম, মটর মালিক কাবিল মিয়া, উজ্জল মিয়া, শ্রী দিপেন বাবু প্রমুখ।

এসময় বক্তরা বলেন আলমডাঙ্গা একটি ছোট শহর। প্রতিদিন আলমডাঙ্গার ব্যবসায়ীদের পন্য বোঝাই গাড়ি যাওয়া আসা করে। আমাদের মালামাল বেশির ভাগ সময় দিনের বেলা লোড- আনলোড হয়। আর সঠিক সময় এ মালামাল না নামাতে পারলে প্রতিটি ব্যবসায়ী ও ট্রাক মালিকের ক্ষতি হবে। এসময় বক্তরা আলমডাঙ্গা শহরের  পুরাতন স্টান্ড থেকে চারতলার মোড় ও  হাজি মোড় পর্যন্ত বেশি জ্যাম হয়। আর এই জ্যাম হয় বিশেষ করে রাস্তার দুপাশে মটরসাইকের রাখা ও মাত্রাতিরিক্ত পাখি ভ্যানের কারণে। এই জ্যাম সরাতে ট্রাফিক পুলিশের ব্যবস্থা করতে প্রশাসেন নিকট দাবী করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram