১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় আওয়ামীলীগের নেতা কর্মিদের মতবিনিময় সভায় এমপি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১, ২০২২
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় আওয়ামীলীগের নেতা কর্মিদের মতবিনিময় করেছেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। ১ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১২টার দিকে আলমডাঙ্গা বধ্যভ‚মি সেডে তিনি নেতাকর্মিদের সাথে এ মতবিনিময় সভা করেন।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ হলো মাটি ও মানুষের সংগঠন। মানুষের কল্যানে সংগঠনের নেতা কর্মিরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু এদেশের উন্নয়নে, মানুষের কল্যানের জন্য যে স্বপ্ন দেখেছিল। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন আজকে তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সম্পন্ন করতে কাজ করছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, সিরাজুল ইসলাম, উজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, পৌর আওয়ামলীগের সহসভাপতি আমিনুল ইসলাম অপু মোল্লা, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু, সাবেক বন ও পরিবেশ সম্পাদক সৈয়দ সাজেদুল হক মনি, সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, বেলগাছী ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান চঞ্চল, আওয়ামীলীগ নেতা রানা মন্ডল, কালিদাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন, ডাউকি সভাপতি নুরুল ইসলাম দিপু, যুবলীগ নেতা আসাদুজ্জামান টুটুল, সৈকত খান, ছাত্রলীগ নেতা সজীব, রাজীব, প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram