২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৭, ২০২৩
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে সকাল সাড়ে ৮ টায় জাতায় সংগীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রকৃতিতে মাল্যদান এবং বিকালে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা হয়।

দিবসটি উপলক্ষে নানা কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য শাহ আলম আলম, সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক, মহসিন কামাল, মাহবুবুর রহমান, সাইরাজ মেহেদি লাবলু, নুর নবী, পৌর কাউন্সিলর আশরাফুল হোসেন বাবু।

যুবলীগ নেতা সৈকত খান, মিরাজুল ইসলাম রঞ্জু,ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল হোসাঈন বাদশা, আব্দুল্লাহ আল সাকিব, তপু, সাব্বির, মশিউর, লিটন, সবুজ, রকিব প্রমুখ। আলোচনা শেষে বিশাল এক কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়। পরে দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা ইমারত হোসেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram