১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৯, ২০২২
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় অভ্যন্তরীণ বোরোধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে। গতকাল ১ মে বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টার দিকে খাদ্য গুদামে চাল ও ধান সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নুর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে উদ্বোধন করেন।


উদ্বোধনকালে প্রধান অতিথি রনি আলম নূর বলেন, আমরা এ বছর ৪০ টাকা কেজি দরে ১৪শ' ১ মেট্রিক টন চাল ও ২৭ টাকা কেজি দরে ১ হাজার ৫ শ' ৬৬ মেট্রিক টন বোরো ধান সংগ্রহ করা হবে। এখানে কৃষক ও মিলচাতাল মালিকদের কাছ থেকে ধান ও চাল ক্রয় সরবরাহ করবে। আশা করি আমরা লক্ষ্যমাত্রা পুরণ করতে সক্ষম হবো।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হোসেন শহীদ সোরোওয়ার্দী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল হামিদ, ওসি এলএসডি লিটন কুমার বিশ্বাস, মিল চাতাল মালিক সমিতির সভাপতি আশরাফুল হক, মিলচাতাল মালিক জয়নাল আবেদীন( ক্যাপ),খাদ্য পরিদর্শক রেবেনা পারভীন ও চাল সরবরাহ কারি মিলমালিক সিরাজ এগ্রো ফুডের আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাবের সাধারন সম্পাদক খ.হামিদুল ইসলাম,সাংবাদিক প্রশান্ত বিশ্বাস,আতিয়ার রহমান মুকুল,ফিরোজ ইফতেখার ও জামসিদুল হক মুনি প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram