২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় অভ্যন্তরিন আমন সংগ্রহের উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৫, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ২০২০-২০২১ অর্থ বছরে অভ্যন্তরিন আমন সংগ্রহের শুভ উদ্বোধন করা হয়েছে। ১৫ ডিসেম্বর দুপুর ১২ টার দিকে আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে আমন সংগ্রহের উদ্বোধন করেন।


এ সময় আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, প্রকৃত কৃষকদের কাছ থেকে সরাসরি বাড়িতে গিয়ে ধান ক্রয়ের ব্যবস্থা থাকা দরকার। প্রত্যেক কৃষক ১ টন থেকে ৬ টন পর্যন্ত ধান খাদ্যগুদামে সরবরাহ করতে পারবেন। তবে কৃষি অফিস থেকে প্রত্যয়নপত্র সংগ্রহ করতে হবে।


উপজেলা নির্বাহী অফিসার লিটন আলীর সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড সালমুন আহমেদ ডন, ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা মিয়ারাজ হুসাইন, খাদ্য পরিদর্শক রাকিবুল ইসলাম, উপজেলা মিলচাতাল মালিক সমিতির সভাপতি আশরাফুল হক, মনিরুজ্জামান পিন্টু, জয়নাল ক্যাপ, প্রধান শিক্ষক মশিউর রহমান প্রমুখ।


চলতি ২০২০/২১ অর্থ বছরে প্রতি কেজি ২৬ টাকা দরে মোট ৭শ ৯৫ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে। এছাড়া মিলারদের নিকট থেকে প্রতি কেজি ৩৭ টাকা দরে মোট ৭ শ ৮৩ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram