২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট(বালক) উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ৩১, ২০২১
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট(বালক) উদ্বোধন করা হয়েছে। ৩১ মে সোমবার সকালে আলমডাঙ্গা পাইলট সরকারি উচ্চবিদ্যালয়ের এটিম মাঠে ওই টুর্নামেন্ট উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন।

এসময় তিনি বলেন-খেলাধুলা যুবসমাজকে মাদক ও অপরাধ কর্মকান্ড থেকে দূরে রাখে। যে জন্য প্রত্যেক পাড়া মহল্লায় প্রতিনিয়ত খেলাধুলার আয়োজন করতে হবে। আমি নিজেও যখন সময় পায় টিভিতে খেলা দেখি। খেলাধুলার আয়োজন করার জন্য যে কোন প্রয়োজনে আমি যুবসমাজের সার্বিকসহযোগীতা করে যুবসমাজের পাশে থাকতে চায়।


অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট(বালক)উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান কাদির গনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহাম্মদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, উপজেলা সহকারী কমিশনার ভ‚মি মো: হুমায়ন কবীর, আলমডাঙ্গা থানার পুলিশ পুরিদর্শক তদন্ত এম এম সেলিম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক খন্দকার জিহাদ-ই-জুলফিকার টুটুল, ইউপি চেয়ারম্যান আবু তাহের আবু, তরিকুল ইসলাম, কাউন্সিলর খন্দকার মজিবুল ইসলাম, ডালিম হোসেন।

উদ্বোধনী খেলায় উপস্থাপনা ও ধারাবিবরনী প্রদান করেন আলমডাঙ্গা পৌর সভার স্টাফ হাফিজুর রহমান জীবন। উদ্বোধনী খেলায় ডাউকি ইউনিয়ন ও গাংনী ইউনিয়ন অংশ গ্রহন করে গাংনী ইউনিয়ন ৬-০ গোলে ডাউকি ইউনিয়নকে হারিয়ে জয়লাভ করে।

পরে খাসকরার ইউনিয়ন ৩-০ গোলে বাড়াদি হারিয়ে জয়লাভ করে, চিৎলা ইউনিয়ন ট্রাইবেকারে ৩-০ গোলে আইলহাসকে হারিয়ে জয়লাভ করে, বিকালে জেহালা ইউনিয়ন ৩-০ গোলে জামজামীকে হারিয়ে জয়লাভ করে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আবুল হাসান, মুশফিকুর রহিম, সোহাগ আলী, আব্দুস সালাম, মহসিন কামাল প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram