২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার হারদী গ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে মিন্টু রক্তাক্ত জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৮, ২০২৪
59
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফরির্পোটার: আলমডাঙ্গার হারদী গ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিন্টু শেখকে ড্রেগার মেরে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে একই গ্রামের দুলালের বিরুদ্ধে। বৃহস্পতিবার(১৪ মার্চ) সন্ধ্যায় হারদী পান বাজারে এ মারামারির ঘটনা ঘটে।


রক্তাক্ত জখম মিন্টু শেখ জানায়, তার স্ত্রী কয়েকদিন আগে প্রতিবেশি হারদী থানা পাড়ার রবিউল সরকারের বাড়ি থেকে খড়ি কাটার জন্য একটি দা নিয়ে আসে। কাজ শেষে রাস্তার পাশে ভুল করে দা টি ফেলে আসলে সেটা হারিয়ে যায়। পরে রবিউলের স্ত্রী দাটি নিয়ে আসলে তাকে জানানো হয় যে হারিয়ে গেছে। নতুন দা কিনে দিয়ে আসবো।

১৪ মার্চ সকালে হারদী বাজারে তার পিতা মাদার আলীকে প্রথমে গালাগালি ও মারধর করে রবিউল সরকারের ছেলে দুলাল সরকার। সন্ধ্যার পর দুলাল হারদী পান বাজারে শুকুরের চায়ের দোকান থেকে ডাক দেয়। সে দোকান থেকে দুলালের নিকট গেলে তাকে ড্রেগার দিয়ে তার ঘাঁড়ে, মাথায় ও পিঠে মেরে রক্তাক্ত জখম করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে মিন্টুর পিতা মাদার আলী আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেছে বলে জানিয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram