১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার হাউসপুর গ্রামের ইজিবাইক নিয়ে ছাগল চুরি করতে গিয়ে পাকড়াও

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৫, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার হাউসপুর গ্রামের ব্যাটারি চালিত ইজিবাইক নিয়ে ছাগল চুরি করতে গিয়ে বৈদ্যনাথপুর গ্রামের বিপ্লব ও হারদী গ্রামের মিন্টু হাতে নাতে আটক। ১৫ অক্টোবর শনিবার সন্ধ্যায় তারা দুজন ইজি বাইক নিয়ে হাউসপুর গ্রামের রবিউল ইসলামের বাড়ির সামনে থেকে ছাগল নিয়ে পালানোর সময় তাদের আটক করে থানা পুলিশে হাতে তুলে দেয়।


জানাগেছে, আলমডাঙ্গা শহরের নিকটবর্তী হাউসপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে আবু বক্কর সিদ্দীকের একটি ছাগল সন্ধ্যায় তার বাড়ির সামনে থেকে দুজন লোক ইজি বাইকে উঠানোর সময় এলাকাবাসি তাদের আটক করে।

আটকের পর জানা যায় তারা, বৈদ্যনাথপুর গ্রামের আবুল খয়েরের ছেলে বিপ্লব(২২) ও হারদী থানাপাড়া গ্রামের মাদারুল ইসলামের ছেলে মিন্টু (৩৪)। এলাকাবাসি তাদেরকে উত্তম-মাধ্যম দিয়ে আলমডাঙ্গা থানা পুলিশের হাতে চোরাই ছাগল, ইজিবাইকসহ তাদের দুজনকে তুলে দেয়।

পরে আলমডাঙ্গা থানা পুলিশ তাদের পিসিপিআর যাচাই করে বলেন, তাদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানাসহ আশপাশ থানাও মামলা রয়েছে। রাতেই ছাগল মালিক বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আজ তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram