২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার হাউসপুরে স’মিল দখলের অপচেষ্টা ও ছেলেকে মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৬, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার হাউসপুরে স’মিল দখলের অপচেষ্টা ও ছেলেকে মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন আনন্দধামের শেফালী আকতারী। শুক্রবার রাতে শেফালি আকতারী তার ছেলেকে সাথে নিয়ে এ সংবাদ সম্মেলন করেন।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মিসেস আকতারী বলেন, আলমডাঙ্গার হাউসপুর ব্রীজের অদূরে তাদের একটি স’মিল রয়েছে। স’মিলের ব্যবসা দেখাশোনা করে আমার ছেলে জাহিদ হাসান শুভ।

তিনি উল্লেখ্য করেন, সন্ধ্যার দিকে বাদেমাজু গ্রামের দুলালের ছেলে রানা, একই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে রবিউল ও মৃত আকালের ছেলে টুটুল, মেকারের নেতৃত্বে চিনির উদ্দিনের ছেলে রকি, রমজান আলীর ছেলে কাঠ ব্যবসায়ী আব্বাস আলীসহ অজ্ঞাত ১০/১৫ জন দুর্বৃত্ত স’মিল দখল করতে যায়। এ সময় আমার ছেলে শুভ বাঁধা দিলে তাকে মারধর করে জখম করা হয়। তিনি আরো জানান, আমার ছেলের কান্নকাটির খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি, আমার ছেলের রক্তাক্ত হাত এবং তার শরীরে আঘাতের চিহ্ন।

আমি প্রতিবাদ করলে দুর্বৃত্তরা আমাকেও ধাক্কা দেয় এবং অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। ঘটনার পর আমার ছেলেকে হাসপাতালে চিকিৎসা দিয়ে আলমডাঙ্গা থানায় দুর্বৃত্তদের নামে অভিযোগ দায়ের করেছি। মিসেস শেফালি আকতারী সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের আশু সহযোগীতা কামনা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram