২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার সকলের পরিচিত মুখ গাজী পুলিশ আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৭, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার সকলের পরিচিত মুখ মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সাহেদ আলী গাজী ওরফে গাজী পুলিশ আর নেই ( ইন্নালিল্লাহি --------রাজিউন। গাজী পুলিশ ৬ নভেম্বর রাতে শারিরিক অসুস্থতা বোধ করলে তাকে কুষ্টিয়া জেলারেল হাসপাতালে ভর্তি করেন। গতকাল ৭ নভেম্বর সকাল ৭ টার দিকে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে মরহুম গাজী পুলিশের বয়স হয়েছিল ৮০ বছর।


জানাগেছে, মরহুম সাহেদ আলী গাজী ওরফে (গাজী পুলিশ) গোপালগঞ্জ জেলার কোতালিপাড়ার উপজেলার বাসিন্দা। পুলিশের চাকুরী সুত্রে মরহুম গাজী পুলিশ আলমডাঙ্গা পৌর এলাকার নতুন ষ্টেশনপাড়ার বসবাস করেন। তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে পাকিস্থানের বিরুদ্ধে ৯ মাস যুদ্ধ করেছিলেন। পরবর্তিতে তিনি বাংলাদেশ পুলিশে যোগদেন। মরহুম গাজী পুলিশ সর্বশেষ আলমডাঙ্গা থানায় কর্মরত থাকাবস্থায় পুলিশের চাকুরী থেকে অবসর গ্রহণ করেন। তিনি আলমডাঙ্গা শহরের সর্বস্থরের মানুষের পরিচিত মুখ। তাকে চেনে না এমন মানুষ নেই বললেই চলে। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়ে, স্ত্রী নাতী নাতনীসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন।

৭ নভেম্বর বাদ আছর আলমডাঙ্গা দারুস সালাম ময়দানে চুয়াডাঙ্গা পুলিশ লাইনের এক দল চৌকশ পুলিশ রাষ্ট্রিয় মার্যাদায় গার্ড অব অর্নার প্রদান করেন। গার্ড অব অর্নার প্রদান কালে আলমডাঙ্গা উপজেলার সহকারী কমিশনার(ভ‚মি) হুমায়ন কবীর, আলমডাঙ্গা থানার এসআই খসরু উপস্থিত ছিলেন । পরে জানাযার নামাজ শেষে দারুস সালাম কবরস্থানে দাফন করা হয়েছে।


মরহুম গাজী পুলিশের বড় ছেলে বিশিষ্ট ডিস ক্যাবল ব্যবসায়ী মেহেদী বাবু সকলের নিকট তার পিতার আত্মার মাগফিরাত কামনা দোয়া প্রার্থনা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram