১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার রেজিষ্ট্রি অফিসের দলিল লেখককে মারধর, খাতা ও টাকা ছিনিয়ে নেওয়া অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৬, ২০২০
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক ঝন্টুকে মারধর, রেজিস্টার খাতা ও টাকা ছিনিয়ে নেওয়া অভিযোগ তুলে আলমডাঙ্গা থানার লিখিত অভিযোগ দায়ের করেছে। গতকাল ৫ অক্টোবর সোমবার সন্ধ্যার পর লেখক রবিউল হক ঝন্টু বাদি হয়ে আলমডাঙ্গা থানায় এ অভিযোগ দায়ের করেন।


লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে বেশ কিছুদিন ধরে আলমডাঙ্গার নওদাবন্ডবিল গ্রামের মৃত ইছাহাক আলীর ছেলে সোনাহার মন্ডল, আমজেত আলীর ছেলে জাহিদুল ইসলাম, রাজু, ডিটু, হিটু, রায়হানসহ বেশ কয়েকজন বিভিন্ন সময়ে টাকা দাবি করে আসছিল। টাকা না দেওয়ায় তারা গতকাল সোমবার বিকেলে রেজিষ্ট্রি অফিসের টিনসেডের মধ্যে সমিতির কাজ নিয়ে ব্যস্ত থাকা অবস্থায় অতর্কিত হামলা করে। হামলায় দলিল লেখক কল্যাণ সমিতির ক্যাশিয়ার ঝন্টুকে মারধর করা হয়। একই সময় চেয়ার টেবিল ভাংচুর, দলিল লেখক কল্যান সমিতির রেজিষ্টার পত্র,ও ক্যাশ থেকে দলিল রেজিষ্ট্রি কাজে ব্যবহৃত টাকা জোর পুুুুর্বক ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে ।

এদিকে এ অভিযোগের বিষয়ে উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন সোনাহার বলেন, থানায় লিখিত অভিযোগে বাদী ৫ অক্টোবর যে সময়ের কথা উল্লেখ করেছেন। ঐদিন ওই সময়ে আমিসহ অভিযোগে উল্লেখিত সকল ব্যক্তি সদ্য নির্বাচিত জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদকের সংবর্ধনা সভায় চুয়াডাঙ্গা শহরে উপস্থিত ছিলাম।

প্রকৃতপক্ষে সত্য ঘটনা হচ্ছে যে, আলমডাঙ্গায় দলিল লেখক সমিতি জমি ক্রয় বিক্রয়কারী সাধারন মানুষের কাছ থেকে অবৈধভাবে অতিরিক্ত টাকা আদায় করে আসছে । আমরা দীর্ঘদিন ধরে এঅবৈধ কাজের প্রতিবাদ করে আসছি। এতে তারা ক্ষিপ্ত হয়ে ষড়যন্ত্র মূলকভাবে আমাদের নামে থানায় মিথ্যা তথ্য দিয়ে অভিযোগ করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram