২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার মোড়ভাঙ্গা বাজারে মেসার্স সেতু ফুডসে ২৫হাজার টাকা জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৮, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে আলমডাঙ্গার মোড়ভাঙ্গা বাজারে মেসার্স সেতু ফুডসের ফ্যাক্টারীতে অভিযান চালিয়ে ২৫হাজার টাকা জরিমানা করেছেন। ১৮ অক্টোবর সোমবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন।


জানা গেছে উপজেলার মোড়ভাঙ্গা বাজারে মেসার্স সেতু ফুডসের মালিক বাচ্চু দীর্ঘদিন ধরে খাবারে নিষিদ্ধ লবন মিশিয়ে এবং অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন রকম খাবার দ্রব্য তৈরী করে আসেছে। ১৮ অক্টোবর সোমবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর তার কারখানায় অভিযান পরিচালনা করেন।

অভিযান কালে তার কারখানায় মেয়াদ উত্তীর্ণ খাদ্য দ্রব্য পাওয়া যায়। তার খাদ্য দ্রব্যে কোন মূল্য এবং মেয়াদ না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০০৯ এর (ক) ৩৭(খ) ৪২ (গ) ৪৩ধারা মোতাবেক ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় উপস্থিত থেকে সহযোগিতা করেন উপজেলা সেনেটারী ইন্সপেক্টর নিজাম উদ্দিন সহ হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram