২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার বৈদ্যনাথপুর গ্রামের কুয়েত প্রবাসি যুবকের লাশ বাড়িতে এনে দাফন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৫, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার বৈদ্যনাথপুর গ্রামের কুয়েত প্রবাসি যুবক আশিকুর রহমান আশিকের লাশ বাড়িতে নিয়ে এসে দাফন করা হয়েছে। গত ৫ আগস্ট আশিক কুয়েতে গামছা দিয়ে ফাস লাগিয়ে আত্মহত্যা করার পর গতকাল ১৪ আগস্ট লাশ দেশে আসলে সন্ধ্যায় গ্রামের কবরস্থানে দাফন করা হয়।


পারিবারিক সুত্রে জানা যায়, আলমডাঙ্গার বৈদ্যনাথপুর গ্রা‌মের সলেমান আলীর ছেলে আশিকুর রহমান আশিক (২৬) ভাগ্যের চাকা ঘুরাতে ৬ বছর আগে কুয়েতে গমন করেন। সেখানে তিনি একটি হাসপাতালে ক্লিনারের চাকরী করতেন। ৩ মাস আগে আশিকুর বাড়িতে আসেন। বাড়ি এসে তিনি বিয়ে করেন। গত ১ মাস আগে আবারও কুয়েতে চলে যায় আশিক । পরিবারের খরচের জন্য আশিক গত ৫ আগস্ট ৫০ হাজার টাকা পাঠায়। ওইদিন সকাল ১০ টার তার স্বজনরা ওই টাকা উত্তোলন করেন।

ওইদিন টাকা উঠানোর কয়েক ঘন্টা পর দুপুরের দিকে সংবাদ আসে আশিকুর গলায় গামছা দিয়ে ফাস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার স্ব^জনরা বিশ্বাসই করতে পারেননি তার ছেলে আত্মহত্যা করতে পারে। প্রকৃত ঘটনা কি ঘটেছিল সেটাও তাদের পক্ষে জানা সম্ভব হয়নি। তার অকাল মৃত্যুর মধ্য দিয়ে মধ্যবৃত্ত একটি পরিবারের সোনার স্বপ্ন ধুলিসাৎ হয়ে যায়। ছেলের মৃত্যর সংবাদে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। এরই এক পর্যায়ে গতকাল রোববার কুয়েত থেকে লাশ ঢাকায় আসে। পরে বাড়িতে এনে সন্ধ্যায় লাশ দাফন সম্পন্ন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram