২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার বেলগাছি গ্রামে ট্রাক ভিড়িয়ে এক ব্যক্তির গরু চুরি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৫, ২০২৩
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার বেলগাছি গ্রামে গভীর রাতে বাড়ি পাশে ট্রাক ভিড়িয়ে গরু চুরির ঘটনা ঘটেছে। ১৩ মার্চ সোমবার দিবাগত রাত ৩ টার দিকে বেলগাছি বাজার পাড়ার মুদি ব্যবসায়ী বিল্লালের বাড়ি থেকে চোর চক্র গরুটি চুরি করে নিয়া যায়। এদিকে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়।
জানা গেছে,আলমডাঙ্গার বেলগাছি গ্রামের ইউনুস আলীর ছেলে মুদি দেকানদার বিল্লাল হোসেন রাতে ঘুমিয়ে যান।

গভীর রাতে শব্দ শুনে টের পেয়ে দেখেন তার গোয়ালে চোর চক্র গরু বের করছে। বাড়ি মালিক চিৎকার শুরু করলে তারা দ্রæত দুটি গরু বের করে ট্রাকে উঠিয়ে দ্রæত চলে যায়। এ সময় বাড়ি মালিক বিল্লাল হোসেন ৯৯৯ ফোন দিলে দ্রæত পুলিশ ঘটনাস্থল বিল্লালের বাড়িতে উপস্থিত হন। এদিকে ট্রাকে করে গরু নিয়ে যাবার পথে বাড়ি থেকে ২০ গজ দুরে ডালা খোলা ট্রাক থেকে ১টি গরু নীচে পড়ে যায়।


মুদি দোকানদার বিল্লাল হোসেন জানান, রাতে তিনি ঘুমিয়ে থাকা অবস্থায় চোরেরা গোয়ালে ঢুবে গরু খুলে নিয়ে যাচ্ছিল। তিনি টের পেয়ে চিৎকার শুরু করলে লোকজন আসতে দেরি হওয়ায় ৯৯৯ ফোন দিই। ফোন দেওয়ার কিছুক্ষণ পরেই পুলিশ আসে। চোরেরা দুটি গরুর মধ্যে একটি ট্রাক থেকে লাফিয়ে নীচে পড়ে যায়। যে গরুটি নিয়ে গেছে তার আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার টাকা হবে ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram