২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার বিশিষ্ঠ মাছ ব্যবসায়ী তমেজ উদ্দিন আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার বিশিষ্ঠ মাছ ব্যবসায়ী তমেজ উদ্দিন আর নেই(ইন্না ইল্লাহি……….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি দীর্ঘদিন অসুস্থ অবস্থায় নিজ বাড়িতে চিকিৎসাধীন থাকাকালীন ১ মে সন্ধ্যায় মৃত্যু বরণ করেন।

জানাগেছে, উপজেলার কালিদাসপুর ইউনিয়নের ডম্বলপুর গ্রামের মৃত মনসের আলীর ছেলে তমেজ উদ্দিন। মরহুম তমেজ উদ্দিন আলমডাঙ্গা বাজারের বিশিষ্ঠ মাছ ব্যবসায়ী ও আলমডাঙ্গা বণিক সমিতির প্রভাবশালী সদস্য। তিনি দীর্ঘদিন ধরে আলমডাঙ্গা মাছ বাজারে মাছের আড়ৎ দিয়ে সুনামের সাথে ব্যবসা করেছেন। বেশ কিছুদিন ধরে তিনি অসুস্থ হয়ে বিভিন্ন ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ শেষে নিজ বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। ১ মে শনিবার সন্ধ্যার পর নিজ বাড়িতেই মৃত্যু বরণ করেন।

২ মে রবিবার সকাল ৯টায় জানাজার নামাজ শেষে দাফন করা হবে। মরহুম তমেজ উদ্দিন মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতী নাতনীসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। মরহুম তজেম উদ্দিন আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুকের চাচা শ্বশুর।


মরহুম তমেজ উদ্দিনের শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আলমডাঙ্গা বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন ও সাধারন সম্পাদক কামাল হোসেনসহ কার্যকরি পরিষদের সকল সদস্যবৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram