২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার বধ্যভূমি পরিদর্শন শেষে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন এমপি ছেলুন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২১, ২০২০
55
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মুক্তিযুদ্ধের নির্মমতার সাক্ষী আলমডাঙ্গার বধ্যভূমি পরিদর্শন ও উপজেলা ও পৌর আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন জেলা আওয়ামীলীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। ২০ নভেম্বর সকালে মুক্তিযুদ্ধের নির্মমতার সাক্ষী আলমডাঙ্গার বধ্যভ‚মি পরিদর্শন শেষে বধ্যভূমির নবনির্মিত সেডে উপজেলা ও পৌর আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন তিনি।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ হলো মাটি ও মানুষের সংগঠন। মানুষের কল্যানে এ সংগঠনের নেতা কর্মিরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু এদেশের উন্নয়নে, মানুষের কল্যানের জন্য যে স্বপ্ন দেখেছিল। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন আজকে তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সম্পন্ন করতে কাজ করছেন। তিনি আরও বলেন, শীতের শুরুতেই করোনাভাইরাস সংক্রমণের ২য় ঢেউ আতঙ্ক শুরু হয়েছে। শীত পড়তে না পড়তেই দেশে করোনা সংক্রমণের হার বৃদ্ধি পেতে শুরু করেছে। সেজন্য সকলকে বাড়ির বাইরে চলাচলরত অবস্থায় অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মনে চলতে হবে।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আনিসুজ্জামান মল্লিক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সম্পাদক ও কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু মুসা, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, কুমারী ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, ডাউকি ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদক্রে মধ্যে জয়নাল আবেদীন, নুরুল ইসলাম দিপু, মকবুল হোসেন, শহিদুল ইসলাম লাল্টু, আলমডাঙ্গা বণিক সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী আজিম উদ্দিন, সাধারন সম্পাদক প্রার্থী কামাল হোসেন, আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম অপু মোল্লা, মহসিন কামাল, সুজন আলী, পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, খন্দকার মজিবুল ইসলাম, সোনাউল্লাহ, কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন, রেজাউল হক তবা, আক্তারুজ্জামান, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাঈন বাদশা, ছাত্রলীগ নেতা সাকিব, অটল, শিহাব প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram