২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ফরিদপুর গ্রামের দুই মেম্বার পক্ষের ভেতর দফায় দফায় মারামারির ঘটনায় এলাকায় উত্তেজনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৯, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার ফরিদপুর গ্রামের দুই মেম্বর পক্ষের ভেতর দফায় দফায় মারামারির ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। থানা পুলিশের হস্তক্ষেপে শেষে উত্তেজনা প্রশমিত হয়েছে।

জানা যায়, আলমডাঙ্গার বেলগাছি ইউনিয়নের ফরিদপুর গ্রামের জয়নাল মেম্বরের ছেলে সাদিক হোসেন স্বপন ফটোস্ট্যাট বাবদ একই গ্রামের বিপ্লব মেম্বরের নিকট ১২ শ টাকা পেতো। গত ১৭ এপ্রিল স্বপন পাওনা টাকা চাইতে গেলে বিপ্লব মেম্বরের সাথে তার বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে পরিণত হয়। বিপ্লব মেম্বর বেশি মারধর খেয়ে বাড়ি ফেরেন। এ মারধরের প্রতিশোধ নিতে পরবর্তিতে বিল্পব মেম্বর  তার লোকজন নিয়ে তৈরি ছিলেন। গতকাল ১৮ এপ্রিল জয়নাল মেম্বরের ছেলে সাদিক হোসেন স্বপন ব্যাঙ্ক থেকে ফেরার পথে গ্রামের মন্ডলপাড়ায় বিল্পব মেম্বর পক্ষ তার উপর চড়াও হয়। তারা স্বপনকে বেধড়ক পেটায়। 

এ ঘটনার পর স্বপন আলমডাঙ্গা থানায় গিয়ে অভিযোগ করেন যে, তিনি মোবাইল ব্যাঙ্কিয়ের ৪ লাখ টাকা ব্যাঙ্ক থেকে উত্তোলন করে নিয়ে বাড়ি ফিরছিলেন। মন্ডলপাড়ায় পৌঁছলে বিপ্লব মেম্বরসহ তার লোকজন আকস্মিকভাবে হামলা চালিয়ে মারধর করে টাকা ছিনিয়ে নিয়েছে। 

এমন অভিযোগ পেয়ে দুপক্ষকে পুলিশ থানায় ডেকে নেন। এ সময় সত্য বের হয়ে আসে যে বিপ্লব মেম্বর পক্ষ মারধর করেছে ঠিকই, তবে টাকা ছিনতাই করেনি। এমন কি স্বপনের নিকট সে সময় ৪ লাখ টাকা ছিল না।

গ্রামবাসী জানান, জয়নাল মেম্বর বেলগাছি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টুর লোক হিসেবে পরিচিত। অন্যদিকে, বিপ্লব মেম্বর একই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চঞ্চলের লোক হিসেবে পরিচিত। বিরোধের মূল কারণ সেটাই বলে দাবি অনেকের।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram