১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার পারকুলা গ্রামের কিডনি রোগে আক্রান্ত রনিকে নগত অর্থ সহায়তা প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১, ২০২২
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় পারকুলা গ্রামের কিডনি রোগে আক্রান্ত রনিকে ইউ ,এস, এ আলমডাঙ্গা থানা সমিতি ও মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে নগত অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার ১ জুলাই বিকেল ৪টায় আলমডাঙ্গা হাইরোডে মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের অফিসে পারকুলা গ্রামের ক্যান্সার আক্রান্ত রনিকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের পারকুলা গ্রামের শেখ আব্দুল কাদেরের ছেলে তৌফিকুল আজিজ রনি (৩৫) দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। গত তিন মাস আগে পরীক্ষা করে দেখতে পান তার দুইটা কিডনি বিকল হয়ে গেছে । বর্তমানে নিয়মিত ডাইলোসিস করা হচ্ছে। বর্তমানে তার পরিবারের পক্ষে চিকিৎসা করার সামর্থ নেই। তার অসুস্থতার সংবাদ পেয়ে ইউ,এস.এ আলমডাঙ্গা থানা সমিতির পক্ষ থেকে আব্দুল আজিজ বাবলু, মোহাম্মদ জগলুল ইসলাম ট্রফি, জাহিদ, সুমন, ফিরোজ ও মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আজিম উদ্দিন, ড. মাসুদ পারভেজ চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করেছেন। গতকাল শুক্রবার বিকেলে রনির পিতা আলমডাঙ্গা হাইরোডে মুক্তামনা কল্যাণ ফাউন্ডেশনের অফিসে উপস্থিত হলে মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা, মহসীনুজ্জামান চাঁদ, ইটালি প্রবাসী আঃ রহিম রঞ্জু রনির চিকিৎসার জন্য অর্থ তুলে দেন।

এসময় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা, মহসীনুজ্জামান চাঁদ বলেন, রনির চিকিৎসার জন্য এলাকার বৃত্তবানরা সাহায্যের হাত বাড়িয়ে দিলে তিনি উন্নত চিকিৎসা গ্রহণ করে দ্রুত সুস্থ হতে পারবেন। ফিরতে পারবেন জনতার মূল ও স্বাভাবিক স্রোতে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram