১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার পারকুলা আবাসনের দুটি ঘরের চালের এঙ্গেল চুরি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৮, ২০২১
47
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার পারকুলা আবাসনের দুটি পরিত্যক্ত ঘরের লোহার এঙ্গেল চুরি করে গেছে সুযোগ সন্ধানী চোরচক্র। ১৭ সেপ্টেম্বর গভীর রাতে ওই দুটি ঘরে থেকে মেশিন দিয়ে কেটে এঙ্গেল চুরি করে নিয়ে যায়।

জানাগেছে, উপজেলার কালিদাসপুর ইউনিয়নের পারকুলা আবাসনে কিছুদিন পূর্বে কয়েকটি ঘরে বিদ্যুৎ সটসার্কিটে আগুন লেগে টিন পুড়ে যায়। এর পর থেকে ওই ঘরে বসবাসকারী বাবলু ও মতিয়ারের পরিবার ওখান থেকে চলে যায়। বেশকিছুদিন ঘর দুটি পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল। ১৭ সেপ্টেম্বর গভীর রাতে সুযোগ সন্ধানী চোর চক্র লোহা কাটা মেশিন দিয়ে কেটে দুটি ঘরের এঙ্গেল চুরি করে নিয়ে যায়।

ওই ঘরের প্রতিবেশী আব্দুর রহিমের পরিবার জানান, আমরা ১৭ সেপ্টেম্বর বাড়ি এসেছি রাত ২টার দিকে। উপজেলার হারদী গ্রামে আমাদের এক আত্মীয়র বিয়ে বাড়ি থেকে আসতে রাত হয়। আমরা বাড়িতে আসার আগেই হয় এ ঘটনা ঘটেছে।
পারকুল গ্রামের ইউপি সদস্য মিজানুর রহমান জমির বলেন, আবাসনের চুরি কথা শুনে ঘটনাস্থলে যায়। এবিষয়ে আলমডাঙ্গা থানা পুলিশকে জানানো হয়েছে। সকালে পাইকপাড়া ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে আসছিল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram