২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার পাইকপাড়া গ্রামের একটি বাগান থেকে গভীর রাতে ৪ যুবক আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৪, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা থানার পাইকপাড়া ক্যাম্প পুলিশ গভীর রাতে পাইকপাড়া গ্রামের একটি বাগান থেকে ৪ যুবককে আটক করেছে। ২৩ মার্চ গভীর রাতে তাদের আটকের পর তাদের পরিচয় জানতে চাইলে কথাবার্তায় মিল না পাওয়ায় থানায় নিয়ে আসে।

জানাগেছে, উপজেলার কালিদাসপুর উত্তরপাড়ার আব্দুর রশিদের ছেলে আলী রাজ(৩৩), পাইকপাড়ার গ্রামের শাহাদৎ হোসেন মালিথার ছেলে সাহাবুর রহমান(২৮) ও কুষ্টিয়া মিরপুর উপজেলার সুতাইল গ্রামের শফিকুল ইসলামের ছেলে এরশাদ আলী(২৯) ও একই গ্রামের নাসির উদ্দিনের ছেলে রাজন আলী(২৫) গভীর রাতে একটি বাগানে বসে গল্প করছিল। এসময় আলমডাঙ্গা পাইকপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই গিয়াস উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আটক করে। আটকের পর নাম ঠিকানা জিজ্ঞাসা করলে তাদের কথাবার্তায় মিল না পাওয়ায় থানায় নিয়ে আসে। গতকালই তাদেরকে সংশ্লিষ্ঠ মামলায় আদালতে প্রেরন করা হয়েছে।


এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনজার্চ আলমগীর কবীর জানান, গভীর রাতে পাইকপাড়া গ্রামের বাকের আলীর মেহগনি বাগানে ৪ যুবক ধর্তব্য অপরাধ সংঘটনের জন্য লাঠি সোটা নিয়ে ঘুরাফেরা করছে। এসমন সংবাদ পেয়ে পাইকপাড়া ক্যাম্প পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের নাম ঠিকানা জিজ্ঞাসাবাদে সঠিক জবাব দিতে না পারায় তাদেরকে থানায় নিয়ে আসে। এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আসামীদের ফৌসদারি কার্যবিধি আইনে আদালতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram