২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার নবাগত ওসি সাইফুল ইসলামের সাথে সাংবাদিকদের মতবিনিময়

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৪, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার থানার নবাগত অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের সাথে আলমডাঙ্গা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ সেপ্টেম্বর বিকেল ৫ টার সময় থানার অফিসার ইনচার্জের রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়সভায় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ, পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সকল অপরাধ কমে যাবে। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন আলমডাঙ্গা বড় উপজেলা, এ অঞ্চল এক সময় সন্ত্রাসীদের অভয়ারন্য ছিল, সেটা বর্তমান সরকার কঠোর হস্তে দমন করেছে। আপনারা আমাকে তথ্য দিয়ে সহায়তা করবেন। আমি আলমডাঙ্গা থানাকে অপরাধ মুক্ত রাখার শতভাগ চেষ্টা করবো। তিনি সেই সাথে আলমডাঙ্গা থানার এরিয়ায় যারা অপরাধমূলক কাজের সাথে জড়িত তাদের হুশিয়ার করে বলেন এখন থেকে সঠিক ও ভাল হয়ে যান। আমার কাছে কোন অপরাধীর ছাড় নাই। আপনি যতবড় ক্ষমতাশীলই হোন না কেন।


মতবিনিময় আলোচনা সভায় বক্তব্য রাখেন আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক অপারেশন শেখ মাহবুবুর রহমান, আলমডাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি শাহ আলম মন্টু,, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম আজম, যুগ্ম সম্পাদক প্রশান্ত বিশ্বাস, সহ- সভাপতি শেখ শফিউদ্দিন, জামসিদুল হক মুনি, ইউনুছ আলী মন্ডল, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম রোকন। এ সময় আরও উপস্থিত ছিলেন-আলমডাঙ্গা প্রেসক্লাবের সহ সম্পাদক রুনু খন্দকার, সাংবাদিক কে এ মান্নান, অনিক সাইফুল, সোহের হুদা, তানভীর আহম্মেদ সোহেল, আতিক বিশ^াস, কাইরুল মামুন, গোলাম সরোয়ার সদু, নাহিদ হাসান, নাসির উদ্দিন, ডাবলু, সোহাগ, হাসান মালিক, গিটার প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram