২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার তিওরবিলা ক্যাম্প পুলিশ জুয়া বিরোধী অভিযানে জুয়া খেলার সরঞ্জম ও নগদ টাকাসহ ৪ জুয়াড়ি গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৩, ২০২৩
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার তিওরবিলা ক্যাম্প পুলিশ জুয়া বিরোধী অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জম ও নগদ টাকাসহ ৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে। ১২ ফেব্রুয়ারী সন্ধ্যায় তিওরবিলার কুটিপাড়ার একটি কলাবাগান থেকে তাদেও চারজনকে গ্রেফতার করে নিয়ে আসে।


জানাগেছে, উপজেলা পল্লি তিওরবিলা গ্রামের কুটিরপাড়ার মৃত আলী হোসেনের ছেলে সুজন আলী(২৬), একই গ্রামের মৃত মঙ্গল আলীর ছেলে আনোয়ার হোসেন (৪৫), শফি উদ্দিনের ছেলে দুলু(৪৫) ও সরোয়ার মন্ডলের ছেলে হাসিবুল(২৬) মাঝে মাঝে বাড়ির পাশের মাঠে জুয়ার আসর বসায়।


এলাকাবাসি সুত্রে জানাগেছে, যাহারা জুয়া খেলা করে তারা সবাই দিন মুজুরের কাজ করে। সারাদিন পরের জমিতে শ্রমিকের কাজ করে বিকালে তাদের মুজুরি নিয়ে বাড়িতে না গিয়ে জুয়া খেলা করতে বসে। জুয়া খেলায় টাকা হেরে সন্ধ্যার পর খালি হাতে বাড়িতে যায় । পরিবারের লোকজন বাজার সদাইয়ের কথা জিজ্ঞাসা করলে তাদের উপর চড়াও হয়। এমকি অনেকে আবার স্ত্রীকে মারধরও করে।


১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় কুটিরপাড়ার মাঠের কলা বাগানে জুয়া খেলা চলছে এমন সংবাদের ভিত্তিতে তিওরবিলা ক্যাম্প পুলিশের এসআই ফরিদুল ইসলাম ও এএসআই বিপ্লব সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ৩২শ ২০ টাকাসহ চার জুয়াড়ীকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাদেরকে আলমডাঙ্গা থানায় নিয়ে বঙ্গীয় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ তাদেরকে আদালতে প্রেরন করা হতে পারে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram