২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার জেহালা ইউ‌পি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে মানববন্ধন ও পুত্তলিকা দাহ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৬, ২০২০
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



স্টাফ রি‌পোর্টার : আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল হক রোকনের বিরুদ্ধে চাল ও বিভিন্ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ এনে বিচারের দাবিতে মানববন্ধন ও আমিনুল হক রোকনের পুত্তলিকা দাহ করেছে জেহালা ইউনিয়নবাসী। ১৬ আগস্ট রোববার বিকাল ৪টার দিকে মুন্সিগঞ্জ বাজারে এ মানববন্ধন ও পুত্তলিকা দাহ করে। মুন্সিগঞ্জ বাজারের প্রধান সড়কের দু'পাশে এলাকাবাসী বিভিন্ন ফেস্টুন ও ব্যানার নিয়ে বিচারের দাবি তুলতে থাকে তারা।

জানা গেছে, গতকাল রোববার বিকাল ৪টার দিকে মুন্সিগঞ্জ মদনবাবুর মোড়ে জেহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল হক রোকনের বিরুদ্ধে ভিজিডি কার্ডের ১০৬ জনের চাল আত্মসাত ও বিভিন্ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ এনে মানববন্ধন করেছে জেহালা ইউনিয়ন বাসী। এলাকাবাসী মানববন্ধনে বিভিন্ন ফেস্টুন ও ব্যানার নিয়ে মুন্সিগঞ্জ বাজারের প্রধান সড়কের দু'পাশে দাঁড়িয়ে বিচারের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

এসময় বক্তারা বলেন আমিনুল হক রোকন শুধু ভিজিডি কার্ডের চাল আত্মসাৎ করেনি। এছাড়া জেহালা ইউনিয়ন পরিষদের পুরানো ভবনের ছাদ ঢালাই, মাদারহুদা গ্রামের ঈদগাহ ময়দানে মাটি ভরাট, স্কুলের বেঞ্চ, ড্রেন নির্মাণ, বিভিন্ন রাস্তায় এডিবি, এলজিএসপি প্রকল্প দেখিয়ে কাজ না করে টাকা উঠিয়ে নিয়েছে। এছাড়া দীর্ঘ দশ বছরের সমস্ত প্রকল্পের সুষ্ঠু তদন্তপূর্বক ব্যবস্থা না নিলে আরো বড় কর্মসূচির হুঁশিয়ারি দেন বক্তারা।


উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসানুজ্জামান হান্নান, সহ-সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাস্টার, জেলা শ্রমিকলীগ নেতা ইসলাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন, আওয়ামী লীগ নেতা সাহিদুল হক, মায়া খাতুন, রুবিনা খাতুন। এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আলেফ মেম্বার, ফজলুল হক, খাইবার আলী, ফয়েজ উদ্দিন, নাসির উদ্দিন কৃষকলীগ নেতা কুতুবউদ্দিন, নয়ন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram