২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার জেহালা ইউনিয়ন নামের সাথে কিছুতেই মাদকের সম্পৃক্ততা ঘোচানো যাচ্ছে না

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৪, ২০২৩
68
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার জেহালা ইউনিয়ন নামের সাথে কিছুতেই মাদকের সম্পৃক্ততা ঘোচানো যাচ্ছে না। এই ইউনিয়নের যে কোন গ্রামে যে কোন সময় চাওয়ার আগেই মাদক দ্রব্য পাওয়া যায় বলে অভিযোগ রয়েছে। পুলিশও প্রায় প্রতিদিনই এই ইউনিয়ন থেকে মাদকসহ ব্যবসায়ীকে আটক করছে। তাদের নামে মামলাও হচ্ছে। কিন্ত মাদক বানিজ্য বন্ধ করা যাচ্ছে না। গতকাল ১৩ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ ক্যাম্প পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে বাজারে বিক্রয় নিষিদ্ধ ৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আব্বাস শেখকে গ্রেফতার করেছে।


তাকে গতকাল জেহালার অঘরনাথপাড়ার মশিরুল ইসলামের চায়ের দোকানের সামনে থেকে আটক করা হয়।

জানাগেছে, উপজেলার জেহালা ইউনিয়নের অঘরনোথপাড়ার সাজ্জাদ শেখের ছেলে আব্বাস শেখ(২১) দীর্ঘদিন ধরে ট্যাপেন্টাডল ট্যাবলেট সেবন ও বিক্রয় করে আসছে। জেহালা ইউনিয়নের প্রতিটি গ্রামের মাদকের ছড়াছড়ি আছে বলে এলাকাবাসির অভিযোগ রয়েছে।


এদিকে, প্রায় প্রতিদিনই মুন্সিগঞ্জ ক্যাম্প পুলিশ জেলাহা ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে মাদক ব্যবসায়ী মাদকসহ গ্রেফতার করে আদালতে প্রেরন করছে। ১৩ সেপ্টেম্বর সন্ধ্যায় মুন্সিগঞ্জ ক্যাম্প পুলিশের এসআই ইউসুফ আলী ও এএসআই ইকবাল হোসেন সঙ্গী ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অঘরনাথপাড়ার মশিরুল ইসলামের চায়ের দোকানের সামনে থেকে আব্বাস শেখকে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক করে। আটকের পর তার শরীর তল্লাশি করে ৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram