২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার জামজামি বাজারে পুরাতন মোটর সাইকেল কেনাবেচা হাটের উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২১, ২০২২
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার জামজামি বাজারে মোটর সাইকেল কেনাবেচা হাট বসানো হয়েছে। ২১ মে শনিবার থেকে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ মোটর সাইকেল কেনা বেচা হাটের উদ্বোধন করা হয়। এ হাটের শুভ উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম।

এ সময় চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন,এই হাট বসানোর উদ্দেশ্য ইউনিয়ন পরিষদের রাজস্ব এবং এলাকার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করা। সে কারণে প্রতি শনিবার এখানে অস্থায়ীভাবে পুরাতন মোটর সাইকেল কেনাবেচার হাট বসিয়েছি। তিনি বলেন,আমি জামজামি পুরাতন মোটর সাইকেল হাটের বিষয়ে সাংবাদিক এবং মিডিয়ার মাধ্যমে সবাইকে একটা ম্যাসেজ দিতে চাই,আমাদের এই জামজামি বাজারে ১টা কৃষি ব্যাংক, ১টা ডাচ বাংলা ব্যাক এবং ইসলামী এজেন্ট ব্যাংক আছে। ক্রেতা বিক্রেতাদের অর্থনৈতিক লেনদেনের কোন সমস্যা হবে না।

হাট উদ্বোধনকালে উপস্থিত ছিলেন জামজামি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা দিদার আলী মালিথা, ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, মিজানুর রহমান, আরিফুজ্জামান আরিফ, রাজন আহাম্মেদ, আবু মুসা, আব্দুর রাজ্জাক, লাড্ডু রহমান, আসাদুজ্জামান রাজিব, আব্দুল মান্নান মানিক, আওয়ামী লীগ নেতা টুটুল আহাম্মেদ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram