২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার জগন্নাথপুরে ইজি বাইকের চার্জারে বিদ্যুৎ স্পৃষ্টে চালকের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৪, ২০২২
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার জগন্নাথপুর গ্রামের ব্যাটারি চালিত ইজিবাইকের চার্জার খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চালক পলাশের মৃত্যু হয়েছে। ৪ জুন শনিবার সকাল সাড়ে ৬টার সময় নিজ বাড়িতে চার্জ দেওয়া ইজি বাইকের চার্জার খুলতে গেলে এ দুর্ঘটনা ঘটে।


জানা গেছে,আলমডাঙ্গার জগন্নাখপুর মাঠপাড়ার ফিরোজ হোসেনের ৩ ছেলে মেয়ের মধ্যে বড় পলাশ উদ্দিন(২৭)। পলাশ দীর্ঘদিন ঘরে একটি ব্যাটারি চালিত ইজিবাইক চালানোর পাশাপশি একটি ছোট দোকান দিয়ে ব্যবসা করে। সারাদিন ইজিবাইক চালিয়ে রাতে নিজ বাড়িতে ইজি বাইক চার্জ দিয়ে রাখে। শনিবার সকাল সাড়ে ৬ টার সময় পলাশ তার ইজিবাইকের চার্জার খুলতে যায়। এ সময় চার্জারের তারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পলাশ উদ্দিন ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় পলাশের চাচা বাদি হয়ে আলমডাঙ্গা থনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।


এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, বিদ্যুৎ স্পৃষ্টে ইজিবাইক চালক পলাশের মৃত্যুতে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। অপমৃত্যু মামলা দায়ের পর থানার এসআই অচিন্ত্য কুমার ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতাহাল রিপোর্ট সম্পন্ন করে। ইজিবাইক চালকের পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় মৃত ইজিবাইক চালকের লাশ দাফনের জন্য হস্তান্ত করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram