২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ছোটপুটিমারী গ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ মাদকসেবীকে কারাদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৫, ২০২২
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার ছোটপুটিমারী গ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ মাদক সেবীকে কারাদন্ড প্রদান করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভূমি এ অভিযান পরিচালনা করেন। সোমবার ওই স্থানে মাদক সেবনকালে ৩জনকে আটকের পর ঘটনাস্থলেই ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রত্যেককে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, আলমডাঙ্গার ছোটপুটিমারী গ্রামের ব্রীজের সন্নিকটে কয়েকজন মাদক সেবন করছে বলে পুলিশের কাছে সংবাদ আসে। সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট আলমডাঙ্গার সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে ৪ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ উপজেলার জেহালা গ্রামের মৃত নাসির উদ্দিনের ছেলে ইসতিয়াক উল আলম গড়গড়ি গ্রামের তেঁলা মিস্ত্রির ছেলে শাহিন,ও জেহালা গ্রামের জহুরুল ইসলামের ছেলে বাঁধন আলিকে আটক করা হয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলেই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালতের বিচারে মাদক দ্রব্য সেবনের দায়ে ইসতিয়াক উল আলম, শাহিন ও বাধন আলীকে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড ও ১শ'টাকা করে জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতে সহযোগিতা করেন মুন্সিগঞ্জ পুলিশ ক্যাম্পের আইসি এসআই রকিবুল ইসলাম ও এসাআই সাহাবুদ্দিন লস্করসহ একদল পুলিশ ফোর্স।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram