২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার চিৎলা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৪, ২০২২
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার চিৎলা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। “সংগ্রাম অর্জন গৌরবের ৭৩ বছরে আওয়ামী লীগ আছে জনগণের পাশে” এই ¯েøাগানকে সামনে রেখে দিনটি উপলক্ষে চিৎলা ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নানা কর্মসূচি পালন করেন। সকাল সাড়ে ৮ টায় জাতীয় সংগীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রকৃতিতে মাল্যদান, আলোচনা সভা ও দোয়া মাহফিল ও সন্ধ্যায় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চিৎলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোন্দকার আব্দুল বাতেন। এসময় তিনি বলেন, প্রতি বর্তমান সরকার উন্নয়নের সরকার। নিজ অর্থ্যায়নে বর্তমান সরকার পদ্মা সেতু করেছে। যা ২৫ জুন শনিবার উদ্বোধন করা হবে। এ সরকারের আমলে চুয়াডাঙ্গায় জেলার এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের হাত দিয়ে যত উন্নয়ন হয়েছে তা আর কোন সরকারের আমলে হয়নি। তিনি আরও বলেন, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগের মূল শক্তিই হলো তৃণমূল। তৃণমূলের নেতাকর্মিদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি এমপি সোলায়মান হক জোয়ার্দ্দারের দ্রæত সুস্থ হয়ে উঠেন এজন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শমসের মন্ডল, মনিরুল ইসলাম, সুবহান, আপাং,আতিয়ার, আবুল, লাল্টু, আব্দুল্লাহ, জাহিদ, জিয়া, খাইবার, মন্টু, জহুরুল, মহাসিন, রবি, হান্নান, রফিকুল, সোহেল শাহ, আবুল কাসেম, মজিবর, মসলেম মন্ডল, আমির মন্ডল, জানু, খোন্দকার আশরাফুল, সহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা স¤্রাট, স্বপন শেখ, বিপুল, তুহিন, সজল, রকি, ইখতিয়ার প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram