২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার গোবিন্দপুর মাঠপাড়ার ব্যাধ পল্লি থেকে ৮ জুয়াড়ি আটক

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
মার্চ ২৩, ২০২১
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ জুয়া বিরোধী অভিযান পরিচালনা করে রেল লাইনের ঢালে গোবিন্দপুর মাঠপাড়ার ব্যাধ পল্লি থেকে ৮ জুয়াড়িকে আটক করেছে।  রাতেই তাদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় নিয়মিত মামলা দায়ের করেছে।

জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার রেল ষ্টেশনের ঢালে গোবিন্দপুর মাঠপাড়ার শ্রী শংকর ব্যাধের ছেলে শ্রী প্রকাশ বেদ তার নিজ বাড়িতে দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলা খেলাচ্ছিল। প্রকাশ ব্যাধ তার বাড়িতে জুয়া খেলায় বসিয়ে দিয়ে  পুলিশ আসলে যেন সবাইকে জানাতে পারে সেজন্য রেল লাইনের উপর পাহারায় থাকে। ২২ মার্চ রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে  গোবিন্দপুর মাঠপাড়ায় রেল লাইনের ঢালে প্রকাশের বাড়িতে জুয়া খেলার আসর বসেছে। সংবাদ পেয়ে দ্রæত আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীরের নির্দেশে পুলিশ পরিদর্শক অপারেশন দেবব্রত রায়ের নেতৃত্বে এসআই তৌকির, এসআই সুফল কুমার ও এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গোবিন্দপুর মাঠ পাড়ার শ্রী শংকর ব্যাধের ছেলে শ্রী প্রকাশ কুমার ব্যাধ, একই পাড়ার শ্রী নিরঞ্জন ব্যাধের ছেলে শ্রী শিপন কুমার ব্যাধ, শ্রী গনেশ ব্যাধের ছেলে ইলিয়াস কাঞ্চন ওরফে কাঞ্চন ব্যাধ,  শ্রী জটো ব্যাধের ছেলে শ্রী রশিদ কুমার ব্যাধ, শ্রী গোপাল ব্যাধের ছেলে সাগর ব্যাধ,  বাবুপাড়ার তানজিল হোসেনের ছেলে আইয়ুব হোসেন ও একই পাড়ার মৃত মওলা বক্সের ছেলে জাহাঙ্গীর হোসেনকে জুয়া খেলা অবস্থায় আটক করে। আটকের সময় তাদের জুয়ার বোর্ড থেকে ২ হাজার ৮শ ৫০ টাকাসহ জুয়া খেলার সরাঞ্জম উদ্ধার করে। আটকের পর তাদেরকে আলমডাঙ্গা থানায় নিয়ে আসে।  রাতেই তাদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক অপারেশন দেবব্রত বলেন, রেলষ্টেশনের ঢালে গোবিন্দপুর মাঠপাড়ায় জুয়া খেলা হচ্ছে এমন সংবাদ পেয়ে দ্রæত অফিসার ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের ৮ জনকে আটক করে নিয়ে আসি। তাদের জুয়ার আসর থেকে ২ হাজার ৮শ ৫০ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram