১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কৃতি সন্তান উপসচিব আমিনুর রহমানের কর্তৃক সমাজ সেবার চেক বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২১, ২০২১
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের চিকিৎসা অনুদানের ক্যান্সার, কিডনি, প্যারালাইসিস রোগীদের মাঝে চেক প্রদান করা হয়েছে। ২০ আগস্ট শুক্রবার বাদ জুম‘আ বলরামপুর বায়তুন জামে মসজিদ প্রাঙ্গণে এ চেক প্রদান করেন। আলমডাঙ্গা বলরামপুর গ্রামের কৃতি সন্তান নৌপরিবহণ মন্ত্রনালয়ের উপসচিব আমিনুর রহমানের সহযোগীতায় সমাজ কল্যাণ মন্ত্রনালয় হতে প্রাপ্ত চিকিৎসা অনুদানের ১৮ তম চেক প্রদান করা হয়।

২০ আগস্ট শুক্রবার উপসচিব আমিনুর রহমানের পিতা মজিবর রহমান ৮ জনের হাতে প্রত্যেককে ৫০ হাজার করে ৪ লাখ টাকার এ চেক তুলে দেন।

ইতোপূর্বে গত তিনি ১৪ বার চেক প্রদান করেছেন। উপসচিবের ভাই বলরামপুর বায়তুন জামে মসজিদের সভাপতি ও আলমডাঙ্গা পৌর সভার লাইসেন্স পরিদর্শক আনিছুর রহমান বলেন এছাড়ারও উপসচিব আমিনুর রহমান এলাকার গরীব দুঃস্থদের মাঝে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি ভাতার কার্ড প্রদানসহ মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, এতিমখানা ও স্কুলের উন্নয়নের করে যাচ্ছেন। এসময় তিনি নিজের তহবিল ও মজিবর রহমান দুঃস্থ ও সমাজ কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে কালিদাসপুর উত্তরপাড়ার অসুস্থ আনোয়ার হোসেন আনারকে চিকিৎসার জন্য নগত অর্থ বিতরণ করেন।

চেক প্রদানকালে মজিবর রহমান সকলের কাছে তার ৩য় পুত্র নৌ পরিবহণ মন্ত্রনালয়ের উপসচিব আমিনুর রহমানের জন্য সার্বিক সহযোগীতা ও দোয়া কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন মসজিদের সাধারন সম্পাদক জালাল উদ্দিন, খতিব মহর আলী, মোয়াজ্জিম জিল্লুর রহমান, আব্দুল ওহাব, শামীম রেজা ছেন্টু, ডা. আজিজুল হক, শান্তি, আবু জাফর, পৌর সভার আজিজুল হক প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram