২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কুমারী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেলের মতবিনিময় সভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৮, ২০২১
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার কুমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশি কুমারী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাম্মেল হকের পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কুমারী কারিগর পাড়ায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় মোজাম্মেল হক বলেন, মানুষের কল্যাণে কাজ করতেই আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

আমি যদি আপনাদের সমর্থন পাই,চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে,জনগণের সেবক হিসেবে কাজ করবো। ভাতার জন্য কোন টাকা লাগবে না। ঘর নির্মানে কাউকে টাকা দিতে হবেনা। ইউনিয়ন পরিষদকে একটি দুর্নীতি মুক্ত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো। তিনি বলেন,আমি কে? আমার পরিচয় আপনারা সবাই জানেন। সে বিবেচনা করে আপনারা সবাই ঐক্যবদ্ধভাবে আমার সাথে থাকবেন। কোন অপশক্তি আমাদের অগ্রযাত্রা রুখতে পারবেনা।

হাজী কফিল উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন দাউদ আলী মেম্বার,সাবেক মেম্বার হাসেম আলী মালিতা,নালান মালিতা,জয়নাল আবেদীন,আলম হোসেন,আমিরুল ইসলাম,ইয়াকুব আলী,ইউসুফ আলী,নুকু,আবুল কাশেম। আজমল হোসেনের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা পিন্টু,হানেফ,বিল্লাল,চাঁদ মিয়া,কালু,আব্দুল্লাহ,হাসমত আলী,লাল্টু,ইমরান,রফিকুল ইসলাম,জাকির,আবিদ হোসেন,মেহেদী হাসান প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram