১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কালিদাসপুর উত্তরপাড়ার সাবেক ইউপি সদস্যকে সহপরিবারে মারধর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৪, ২০২১
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা কালিদাসপুর উত্তরপাড়ার সাবেক ইউপি সদস্য মোস্তাকিন মেম্বারকে সহ পরিবারে মারধর করার অভিযোগ উঠেছে প্রতিবেশি লিটন, রানা ও সাহেব আলীর বিরুদ্ধে। ১৪ জুলাই বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথাকাটাকাটির একপর্যায়ে দেশিও অস্ত্র ও লাঠি দিয়ে মারধর করে বলে অভিযোগ করেছে।


জানাগেছে, উপজেলার কালিদাসপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কালিদাসপুর উত্তরপাড়ার শহীদ মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিনের ছেলে মোস্তাকিন মেম্বারের বাড়ির ছাদ থেকে কয়েকদিন আগে ভুট্টা চুরি করতে গিয়ে প্রতিবেশিরা আরেক প্রতিবেশী রানাকে দেখে ফেলে।

পরে এবিষয় নিয়ে গতকাল ১৪ জুলাই বিকালে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে প্রতিবেশি ঠান্ডুর ছেলে লিটন আলী, গিয়াস উদ্দিনের ছেলে রানা ও সাহেব আলী মোস্তাকিন মেম্বার ও তার দুই ছেলে ও স্ত্রীকে মারধর করে। এসময় দেশিও অস্ত্র দিয়ে মোস্তাকিন মেম্বারের হাতে ও ছেরে মুসলিম উদ্দিনের পায়ে কোপ মারে। পরে আহত অবস্থায় তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি হয়। রাতেউ এবিষয়ে আলমডাঙ্গা থানায় অভিযোগ দিয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram