১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ আশাদুল হক মিকার মনোনয়নপত্র জমা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে হাজী শেখ আশাদুল হক মিকা মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১ নভেম্বর সোমবার দুপুরে কালিদাসপুর ও ডাউকি ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফির নিকট মনোনয়ন পত্র জমা দেন।

এর আগে তিনি কালিদাসপুর পারকুলা গ্রামের নিজ অফিস থেকে নেতাকর্মিদের সাথে মটরসাইকেল শোডাউন নিয়ে উপজেলা প্রাণী সম্পদ অফিস চত্তরে উপস্থিত হন। পরে তিনি রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র জমা দেন। শেখ আশাদুল হক মিকা করোনাকালিন সময়ে ঘরবন্ধি কয়েকশ অসহায় মানুষের পাশে দাড়িয়ে তাদেরকে সাহায্য করেছিলেন। এছাড়াও তিনি নিজ অর্থ্যায়নে কালিদাসপুর ইউনিয়নের বেশ কয়েকটি হাটাচলার অনুপোযোগী রাস্তার চলাচলের উপযোগী করে দিয়েছেন। শেখ আশাদুল হক মিকা পারকুলা গ্রামের শেখ সেলিম উদ্দিনের ছেলে। তিনি ঢাকার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন মোফাজ্জেল হোসেন, জহুরুল ইসলাম, রফিউল আলম জোঃ, মকগুল হোসেন, শেখ আব্দুল আলিম, ছানোয়ার হোসেন, হাবিবুর রহমান, নজরুল ইসলাম, লাল মোহাম্মদ, মুন্না শাহ, আনিসুর রহমান প্রমুখ। বিকালে তিনি শতাধিক মটরসাইকেল নিয়ে কালিদাসপুর ইউনিয়নের সকল গ্রামে শোডাউন দেন এবং গণসংযোগ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram