২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল আবেদিনের নির্বাচনী গণসংযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৫, ২০২১
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল আবেদীন নির্বাচনী গণসংযোগ করেছে। ৫ অক্টোবর মঙ্গলবার বিকালে কালিদাসপুর দক্ষিণপাড়া থেকে শুরু করে কালিদাসপুর উত্তরপাড়া, মোনাকষা গ্রাম, বাজার, পারকুলা, পাইকপাড়া ও বলরামপুর গ্রামের বিভিন্ন মোড়ে মোড়ে আসন্ন নির্বাচন সম্পর্কে মানুষের সাথে কথা বলেন।

এসময় তিনি সাধারন মানুষের খোজ খবর নেন। তিনি বলেন, আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি আপনারে কাছে এসেছি। আপনাদের এলাকার উন্নয়নের জন্য আমাকে নির্বাচিত করবেন। আমি আপনাদের পাশে শাসক হিসেবে নয়, সেবক হিসেবে থাকতে চাই।

গণসংযোগ কালে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে শমসের আলী, মিলন উদ্দিন, রবিউল হক রবু, শামিম রেজা সেন্টু, জিয়ারুল হক জিয়া, লিংকন জোয়ার্দ্দার, সাদ আহমেদ, আইয়ুব মেম্বার, শাহাজান আলী, আওয়ামীলীগ নেতা বিশারত আলী, ইউসুফ আলী, আনোয়ার হোসেন, রিপন, সুইট, উজ্জ্বলসহ অর্ধশত নেতাকর্মিদের নিয়ে জয়নাল আবেদীন গণসংযোগ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram