২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কালিদাসপুর ইউপি চেয়ারম্যান মানবাধিকার পুরস্কার লাভ করায় সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৮, ২০২১
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম সমাজ সেবায় ও করোনায় মোকাবেলায় বিশেষ অবদান রাখায় পুরস্কার লাভ করেছেন। মানবাধিকার শান্তি পুরস্কার ও মানবাধিকার পিস এ্যাওয়াড লাভ করায় তাকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বেলা ১২ টার দিকে কালিদাসপুর ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত এ সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কালিদাসপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম।

এসময় তিনি বলেন, আপনারা জানেন আমি এই ইউনিয়ন পরিষদের সামান্য জমিতে কমপ্লেক্স ভবন নির্মাণ করেছি। আমার ইউনিয়নে পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয় ও জেএস মাধ্যমিক বিদ্যালয়ে ৪ তলা ভবন নির্মাণ করা হয়েছে। এলাকার ব্রীজ কালভার্ট নির্মাণ করেছি,রাস্তাঘাটের উন্নয়ন করা হয়েছে। শুধু উন্নয়নই না মানুষের কল্যাণেও কাজ করে যাচ্ছি।
আপনারা জানেন,আমার ছেলে বিদেশ প্রবাসী, একছেলে, বেটার বউ চাকরী করে,স্ত্রী চাকরী করে। আল্লাহ' অনেক ভালো রেখেছেন। আমার চাওয়া পাওয়ার কিছু নেই।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইউপি সদস্য মিজানুর রহমান জমির, কোষাধ্যক্ষ মনজু মেম্বার, সাবেক ইউপি সদস্য মজিবুল ইসলাম, আব্দুর রাজ্জাক, সেকেন্দার আলী, বীর মুক্তিযোদ্ধা আসমান, ইসমাইল, হোসেন, শফিউদ্দিন, মিন্টু, মিলন, হেলাল উদ্দিন, ৩ নং সভাপতি আসাদুল হক, সাদ আহম্মেদ, সাধারন সম্পাদক আইয়ুব হোসেন ৫ নং সভাপতি জিয়ারুল ইসলাম,সাধারন সম্পাদক লিংকন জোয়ার্দ্দার, ৬ নং সভাপতি আলম হোসেন, মানোয়ার হোসেন, আনছার আলী, ছানোয়ার হোসেন, উসমান গনি, আফিল মেম্বার, জয়নাল মেম্বার প্রসুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram