২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার এলাহিনগর গ্রামে স্বামী-স্ত্রীকে বেধে রেখে গরু ডাকাতির ঘটনায় শাওন আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৫, ২০২১
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার এলাহিনগর গ্রামে স্বামী-স্ত্রীকে বেধে রেখে গরু ডাকাতির ঘটনায় শাওন (২০) নামের একজনকে আটক করেছে পুলিশ। ১৪ অক্টোবর বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

জানা গেছে, আলমডাঙ্গার কুমারী ইউনিয়নের এলাহিনগর গ্রামের সোহরাব ফকিরের বাড়িতে গত ৩ অক্টোবর রাত ১১টার দিকে একদল ডাকাত হানা দেয়। এসময় সোহরাব ফকির ও তার স্ত্রী ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন।

ডাকাতদল অতর্কিত হামলা চালিয়ে সোহরব ফকির ও তার স্ত্রীর মুখ-হাত বেঁধে ফেলে। তাদের ধরে মাঠের মধ্যে নিয়ে যায়। এ সময় স্বামী-স্ত্রীর শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে। পরে দুটি গরু ও তার ছেলে শাহীনের গোয়াল থেকে আরেকটি গরু নিয়ে গ্রাম থেকে দূরে ভিড়িয়ে রাখা লাটাহাম্বায় গরু ৩টি নিয়ে যায়। পুলিশ চোর ধরতে তৎপরতা শুরু করে।

এরই এক পর্যায়ে গত ১৪ অক্টোবর আসাননগর গ্রামে অভিযান চালিয়ে আমজাদ আলীর ছেলে শাওনকে আটক করে। পুলিশ জানায়, আটক শাওন বেশ কয়েকজনের নাম জানিয়েছে। তার বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram