২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার আল আরাফা ক্লিনিক ও চিকিৎসকের বিরুদ্ধে রোগির অপারেশন পরবর্তী চিকিৎসা না দেওয়ায় থানায় অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৯, ২০২১
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার আল আরাফা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও সংশ্লিষ্ট চিকিৎসকের বিরুদ্ধে রোগির অপারেশন পরবর্তী চিকিৎসা না দেওয়ায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। রোগির স্বামী সেলিম বাদী হয়ে গতকাল রাতে আলমডাঙ্গা থানায় এ সংক্রান্ত অভিযোগ দায়ের করেন।


লিখিত অভিযোগসূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার এলাহীনগরের সেলিম হোসেনের স্ত্রী শিল্পী খাতুনের পেটে ব্যাথা উঠলে গত ১৬ ফেব্রুয়ারি চিকিৎসার জন্য আলমডাঙ্গার আল আরাফা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করেন। সেখানে ডাক্তার হাদী জিয়াউদ্দীন আহমেদ রোগীকে পরীক্ষানিরীক্ষা করে জানান যে রোগির জরায়ুতে টিউমার। পরবর্তিতে তিনি সেই টিউমার অপারেশন করেন। অপারেশনের পর রোগিকে ৫ দিন ক্লিনিকে রেখে রিলিজ দেওয়া হয়। রিলিজের পর অপারেশনস্থলে ব্যাথা হচ্ছে ও পুঁজ বের হচ্ছে। এমতাবস্থায় সংশ্লিষ্ট চিকিৎসকের নিকটে রোগিকে নিয়ে গেলে তিনি চিকিৎসা করতে রাজি হননি।


এ ব্যাপারে ডাক্তার হাদী জিয়াউদ্দীন আহমেদ সাঈদ বলেন, অপারেশনের পর চিকিৎসার জন্য এ ধরণের কোন রোগিকে আমার কাছে নিয়ে আসা হয়নি। চিকিৎসার ক্ষেত্রে স্বাভাবিক প্রক্রিয়ায় কিছু ক্ষেত্রে জটিল হতে পারে। তবে এ ধরণের সমস্যা সাধারণ চিকিৎসাতে ভালো হয়।


আল আরাফা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক শেখ নূর মোহাম্মদ হুসাইন টিপু বলেন, সাড়ে ৭ হাজার টাকায় চুক্তি করে রোগি অপারেশন করা হয়েছিল। ৫ হাজার টাকা দিয়ে চলে গেছে বাকী টাকা দুই/এক দিনের ভেতর দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে। কিন্তু পরে আর আসেনি। অপারেশন পরবর্তীতে কোন সমস্যা হলে তো আমাদের জানাবে। কিন্তু জানান নি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram