২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার আলাউদ্দীন বেডিং-এ সৃষ্ট বিদ্যুতের শর্টসার্কিটের আগুনে পুড়ে ৩ প্রতিষ্ঠানে ব্যাপক ক্ষয়ক্ষতি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৩০, ২০২১
49
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার আলাউদ্দীন বেডিং-এ সৃষ্ট বিদ্যুতের শর্টসার্কিটের আগুনে পুড়ে আরও ৩টি ব্যবসাপ্রতিষ্ঠানসহ প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। প্রথমে আলমডাঙ্গা থানা পুলিশ ও পরে আলমডাঙ্গা ফায়ার সার্ভিস যৌথভাবে আগুন নিয়ন্ত্রণে নেন।


জানা যায়, আলমডাঙ্গার হাইরোডে অবস্থিত আলাউদ্দীন বেডিং-এর মিস্ত্রিরা গতকাল দুপুরে দোকানের পেছনে তুলা ও নারকেলের ছোবড়া নিয়ে কাজ করছিলেন। সে সময় বৈদ্যুতিক তার থেকে শর্টসার্কিট হয়ে তুলায় ও ছোবড়ায় আগুন লেগে যায়। সে আগুন মুহুর্তে ছড়িয়ে পড়ে পুরো ব্যবসাপ্রতিষ্ঠানে। এমনকি এই আগুনে পাশের মোস্তফা মোটরসাইকেল গ্যারেজ, সবুজ অটো ও হোটেল ভিআইপি ক্ষতিগ্রস্থ হয়।


সংবাদ পেয়ে দ্রæত আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তারা আগুন নেভাতে প্রাণান্তকর প্রচেষ্টা চালায়। পরে আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মিরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।


প্রায় ঘন্টাখানিক ধরে জ্বলতে থাকা আগুনের লেলিহান শিখায় প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন আলমডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শাহজাহান আলী।


এ অগ্নিকান্ড নেভাতে গিয়ে ফায়ারম্যান অহিদুল ইসলাম তিতাস টিনের চাল থেকে পড়ে আহত হয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram