১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার আনন্দধামের হিরোন ও রতনের বিরুদ্ধে মাছ ব্যবসায়ীকে আটকে রেখে মারধরের অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৮, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা আনন্দধামের হিরোন ও রতনের বিরুদ্ধে পূর্ব শত্রুতার জেরধরে এক মাছ ব্যবসায়ীকে ধরে নিয়ে গিয়ে আটকে রেখে মারধর করার অভিযোগ উঠেছে। এবিষয়ে ৬ ডিসেম্বর মঙ্গলবার বিকালে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার আনন্দধাম এলাকার মৃত বিশারত আলীর ছেলে মঞ্জুরুল কবীর বাদল আনন্দধাম ব্রিজের উপর মাছের ব্যবসা করে। বাদলের সাথে দীর্ঘদিনধরে একই এলাকার হাবিবুর রহমানের ছেলে হিরোন ও রতনের সাথে জমি জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল।

এবিরোধের জেরধরে বাদলকে প্রায়ই মারধরের হুমকি দিয়ে আসছিল। গত ২ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে আনন্দধাম কালভাটের নিকট থেকে বাদলকে মারপিট করে ধরে নিয়ে যায়।

তাকে আটকে থেকে মারধরে করার পর মারা গেছে ভেবে বেলগাছী ইউনিয়নের ব্রিজের নিকট ফেলে রেখে যায়। তার শরীলের বিভিন্ন জায়গায় মারের চিহ্ন রয়েছে। তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এবিষয়ে হিরোন ও রতনের নামে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram