২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ১৯ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৫, ২০২৩
62
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার হাটবোয়ায়িলা ক্যাম্প পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৯ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ৪ ডিসেম্বর সোমবার রাতে হাটবোয়ালিয়া নতুন বাজারের হানিফ সুপার মার্কেটের সামনে থেকে তাদের দুজনকে গ্রেফতার করা হয়।


জানাগেছে, উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের মসজিদপাড়ার মৃত ফকির চাদের ছেলে শুকচাদ মোল্লা(২৬) ও কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মালিহাদ গ্রামের মৃধাপাড়া মৃত নজরুল ইসলামের ছেলে মোমিন মন্ডল(৩২) দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছে। সোমবার রাতে হাটবোয়ালিয়া নতুন বাজারের হানিফ সুপার মার্কেটের সামনে মাদক কেনাবেচা হচ্ছে।

এ সংবাদের ভিত্তিতে হাটবোয়ালিয়া ক্যাম্প ইনচার্জ এসআই ফকির ফেরদৌস সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের দুজনকে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা ফেন্সিডিল বিক্রয়ের কথা স্বীকার করে এবং তাদের বিরুদ্ধে মাদক মামলা রয়েছে বলে জানায়। তাদের নিকট থেকে ১৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram