২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় শ্বাসরোধ করে গৃহবধূকে হত্যার অভিযোগ : স্বামী পালাতক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৩, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

 সাম্প্রতিকী ডেক্স:  আলমডাঙ্গার প্রাগপুর গ্রামের ৩ সন্তানের জননী  গৃহবধূ রুপালি খাতুনকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে উঠেছে। রুপালির মৃত্যুর খবর জানাজানির পর থেকে তার স্বামী আশাদুল পালাতক রয়েছে। ১৩ আগস্ট বৃহস্পতিবার পুলিশ  ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

জানাগেছে, উপজেলার প্রাগপুর গ্রামের রুপচাদ মন্ডলের ছেলে আশাদুল মন্ডল প্রায় ১৬ বছর আগে পার্শ্ববর্তী মিরপুর উপজেলার মালিহদ গ্রামের রবিউল ইসলামের মেয়ে রুপালি খাতুনকে বিয়ে করে। বিয়ের পর তাদের সংসারে পর পর তিনটি সন্তান জন্ম গ্রহণ করেন।

১৩ আগস্ট বৃহস্পতিবার ভোর সকালে আশাদুলের বাড়ির প্রতিবেশীরা রুপালি খাতুনের লাশ ঘরের মধ্যে পড়ে থাকতে দেখে। এরপর রুপালির মৃত্যুর সংবাদ গ্রামে ছড়িয়ে পড়লে আশাদুল পালিয়ে যায়। রুপালি খাতুনের গলায় একটি দাগ আছে। তবে তাকে কিভাবে মেরেছে তা কেউ বলতে পারছে না।

 এলাকাবাসির মতে: ১২ আগস্ট রাতে তাদের স্বামী স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হতে পারে। যার কারণে আশাদুল তার স্ত্রী রুপালিকে গলা টিপে হত্যা করেছে। রুপালির লাশ আত্মহত্যা বলে চালানোর চেষ্টা ব্যর্থ হয়েছে।

আলমডাঙ্গা থানার ওসি তদন্ত মাসুদুর রহমান বলেন, প্রাগপুর গ্রামের লোকজন বৃহস্পতিবার পুলিশকে সংবাদ দেয় রুপালি খাতুন নামের এক গৃহবধূর লাশ ঘরে পড়ে আছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় গৃহবধূর গলায় দাগ রয়েছে। গৃহবধূর মা-বাবা ও স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে পুলিশ লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য বিকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পালাতক রয়েছে। তিনি আরও বলেন ময়না তদন্ত রিপোর্ট পেলে বোঝা যাবে হত্যা না আত্নহত্যা। নিহতের পিতা বাদী হয়ে মামলা দায়ের করবেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram