২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১১, ২০২৪
89
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন প্রতিবারের ন্যায় এ বছর আলমডাঙ্গা পৌরসভার ১০টি মহল্লায় ও উপজেলার ১৫টি গ্রামের অসহায় প্রতিবন্ধি বয়স্কদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সহায়তা ও নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও একজন ক্যান্সার ও ব্রেন টিউমারে আক্রান্ত দুজনকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। রবিবার(১০ মার্চ) মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে এ সহায়তা প্রদান করা হয়।


মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রীসহ নগদ টাকা বিতরণ করেন সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক ডাঃ মোহাম্মদ মহসিনুজ্জামান চাঁদ। মুক্তমনা ফাউন্ডেশনের সভাপতি আমেরিকা প্রবাসি আজিম উদ্দিন ও আমেরিকার ক্যালিফোর্নিয়ায় অবস্থানরত আন্তর্জাতিক শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক চিকিৎসা বিজ্ঞানী ডক্টর মাসুদ পারভেঝের পৃষ্ঠপোষকতায় ফাউন্ডেশনটি চালিয়ে আসছেন।

আর্থিক সহায়তা, খাদ্য সামগ্রী ছাড়াও বিভিন্ন কর্মকান্ডে যুক্ত আছে মুক্তমনা ফাউন্ডেশন। এছাড়াও উপস্থিত ছিলেন সম্মানিত মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আজিম উদ্দিনর শ্রদ্ধেয় নোয়া ভাই মানোয়ার হোসেন মন্টু, মিনাজ উদ্দিন আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এন এইচ শাওন, দৈনিক মাথাভাঙ্গা সহকারী ব্যুরো প্রধান শরিফুল ইসলাম রোকন, মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের দপ্তর সম্পাদক রাসেল আহমেদ, স্বেচ্ছাসেবক ডা. আব্দুল মান্নান প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram