১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ ও চি‌কিৎসার জন্য নগদ অর্থ প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৫, ২০২৩
71
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

প্রতিবারের মতো এবারও মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র (শাড়ী লুঙ্গি) বিতরণ করা হয়েছে। সেই সাথে বন্ডবিল গ্রামের উত্তর পাড়ার ভারতের ভেলোরে চিকিৎসাধীন কিডনি রোগি জাফফার আলী মনাকে নগদ অর্থ চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। ১৪ অক্টোবর শনিবার সকালে আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের আসাননগর গ্রামে মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের নির্মাণাধীন অফিস থেকে এ সহায়তা প্রদান করা হয়।


এ মহতী উদ্যোগের পৃষ্ঠপোষকতায় আছেন মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সম্মানিত সভাপতি আমেরিকা প্রবাসী মোহাম্মদ আজিম উদ্দিন, আমেরিকার ক্যালিফোনিয়ায় চাকরিরত মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের আন্তর্জাতিক শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রখ্যাত চিকিৎসা বিজ্ঞানী ড. মাসুদ পারভেজ, সহসভাপতি মনিসুর রহমান, উপদেষ্টা আঃ আজিজ (বাবলু) , মোঃ টফি , ও বন্ধুবর আব্দুর রহিম (রঞ্জু)।

স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতির বড় ভাই মানোয়ার হোসেন মন্টু, দপ্তর সম্পাদক রাসেল আহমেদ। এনএইচ শাওনের উপস্থাপনায় ও সাধারণ সম্পাদক ডাঃ মোহাঃ মহসীনুজ্জামান চাঁদ সার্বিক তত্বাবধানে সুষ্ঠুভাবে এ মহতী উদ্যোগ বাস্তবায়িত হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram