২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২১, ২০২৪
76
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থা আলমডাঙ্গা উপজেলা শাখার পক্ষ থেকে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার (২০ই জানুয়ারি) বিকাল চারটায় মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থা আলমডাঙ্গা শাখার কার্যালয়ে কম্বল বিতরণ করা হয়।

অসহায় দুস্থ মানুষের হাতে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানবাধিকার কল্যাণ সংস্থার আলমডাঙ্গা উপজেলা শাখার উপদেষ্টা মন্ডলির সদস্য ডা. অমল কুমার বিশ্বাস, সভাপতি আল আমিন হোসেন, সংস্থার সাধারন সম্পাদক আনোয়ার হোসেন মন্ডল সোনাহার, কালের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও মাথাভাঙ্গার ব্যুরো প্রধান রহমান মুকুল, দৈনিক ইত্তেফাক ও দৈনিক আকাশ খবর পত্রিকার আলমডাঙ্গা অফিস প্রধান ফিরোজ ইফতেখার, আলামডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নাহিদ হাসান, সাধারন সম্পাদক এন এইচ শাওন, সংস্থার নির্বাহী সভাপতি সাঈদ হিরণ, সিনিয়র সহ- সভাপতি ইউনুস আলী মন্ডল, সহ-সভাপতি মানোয়ার হোসেন, সেলিম রেজা, সহ-সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান, যুগ্মসাধারণ সম্পাদক এম সন্জু আহমেদ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক সুরভী শরিফা, উপ ক্রীড়া সম্পাদক জাহিদুল ইসলাম, সিয়ামসহ সাধারণ সদস্যবৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram